ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৩
সাভারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৭ আটক ডাকাতরা

সাভার (ঢাকা): সাভারে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে সাত ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত সুইচগিয়ার, চাকু ও লোহার রড উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩০ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, সোমবার (২৯ মে) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, সাভারের জামসিং এলাকার মো. বাবু (২৪), একই এলাকার মো. জামাল (৩৫), উত্তর চাপাইন এলাকার মহিউদ্দিন ময়না (৩৩), একই এলাকার সাদ্দাম হোসেন (৩২), আড়াপাড়া এলাকার মো. রবিন (২৬), কলমা এলাকার মো. রিপন (২৫) ও রাজবাড়ী জেলার মো. সোহান (২০)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গতকাল গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় ডাকাতি সংঘটিত করার জন্য সমবেত হয় ডাকাত দল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেশীয় অস্ত্রসহ আটক করা হয় সাত ডাকাতকে।

তিনি আরও বলেন, আটকরা ছিনতাই ও ডাকাতির কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে সিঅ্যান্ডবিসহ আশপাশের এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।