ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে কর্মশালা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ৫, ২০২৩
সৈয়দপুরে বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে কর্মশালা 

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যের আলোকে উপজেলার মাদরাসা, মাধ্যমিক স্কুল ও কলেজ এবং কারিগরি বিজ্ঞান কলেজের সুপার, প্রধান শিক্ষক ও অধ্যক্ষদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৫ জুন) দিনব্যাপী উপজেলা পরিষদের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক নির্দেশনায় শিক্ষা মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় ৩শ শিক্ষা প্রতিষ্ঠানের ১৫ হাজার শিক্ষার্থীর মাঝে ‘পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি’র আওতায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হান।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

অনুষ্ঠানে সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ গোলাম আহমেদ ফারুক, আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরীসহ উপজেলার সব মাদরাসা, মাধ্যমিক স্কুল ও কলেজ এবং কারিগরি বিজ্ঞান কলেজের সুপার, প্রধান শিক্ষক ও অধ্যক্ষগণ উপস্থিত ছিলেন।  

বিশ্বসাহিত্য কেন্দ্রের কর্মকর্তারা উদ্বুদ্ধকরণ এ কর্মশালা পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ০৫, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।