ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

লোডশেডিংয়ের প্রতিবাদে জ্বলন্ত মোমবাতি হাতে বিএনপির মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩
লোডশেডিংয়ের প্রতিবাদে জ্বলন্ত মোমবাতি হাতে বিএনপির মিছিল

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে মোমবাতি মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। এ সময় বিদ‍্যুৎ না থাকায় জ্বলন্ত মোমবাতি হাতে নিয়ে বিক্ষোভ করেন তারা।

শুক্রবার (০৯ জুন) সাড়ে ৭টার দিকে উপজেলার ধারা বাজার এলাকায় এই মোমবাতি মিছিল করা হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আরফান আলী , বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আবু হাসনাত বদরুল কবির, মিজানুর রহমান, আবদুল হাই, কাজী ফরিদ আহমেদ পলাশ, আলতাফ হোসেন, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন সেলিম, মওলানা মাহবুব হোসেন, আব্দুল মোতালেব খান, মোতালেব হোসেন, আলী আজম খান দিপু, আলী মাহমুদ, নাইমুর আরেফীন পাপন, আবদুল হান্নান, মেহেদী হাসান দুলাল, তাজবীর হোসেন অন্তর, সিরাজুল ইসলাম, মাসুম বিল্লাহ, মশিউজ্জামান, এমদাদ হোসেন, সৈয়দ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে এদিন বিকেলে ধারা বাজারে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

ওই সভা চলাকালে বিদ্যুৎ চলে যায়। কিন্তু বিকেল গড়িয়ে রাত নামলেও দীর্ঘ সময় বিদ্যুৎ না আসায় উপস্থিত নেতাকর্মীরা লোডশেডিংয়ের প্রতিবাদে তাৎক্ষণিক মোমবাতি জ্বালিয়ে এই প্রতিবাদ মিছিল করেন।

পরে মিছিলটি ধারা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।