ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় গণডাকাতি, দেশীয় অস্ত্র ও করাতসহ গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
আলমডাঙ্গায় গণডাকাতি, দেশীয় অস্ত্র ও করাতসহ গ্রেপ্তার ৩

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গণডাকাতির মামলায় ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।  

শুক্রবার (৯ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২টি ধারালো হাসুয়া, একটি দা, একটি স্বয়ংক্রিয় ডিজেল চালিত করাত ও লুট করে নেওয়া ২৫ হাজার ৩৪২ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- আলমডাঙ্গার সাল নওদা বন্ডবিল গ্রামের মন্টু আলীর ছেলে মোহাম্মদ সজীব হোসেন ফজা (২৩), বেলগাছি গ্রামের শহিদুলের ছেলে সোহেল (২২) ও ফরিদপুর গ্রামের বাবুল শেখের ছেলে রনি (২০)।

শনিবার (১০ জুন) দুপুরে জেলা পুলিশ আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, বৃহস্পতিবার (৮ জুন) ভোররাতে আলমডাঙ্গার বন্ডবিল গেটের সড়কে গাছ ফেলে পূর্বাশা পরিবহন ও নদীয়া ডিলাক্সের দুটি যাত্রীবাহী বাসে গণডাকাতির ঘটনা ঘটে। অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে ৮ লাখ ৬৯ হাজার টাকা লুট করে নেয় ডাকাত দল।  

এ ঘটনার পর অভিযানে নামে পুলিশের একাধিক টিম। ঘটনাস্থল ও আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ এবং ডাকাত দলের তথ্য সংগ্রহ করে প্রথমে নিজ বাড়ি থেকে রনিকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তিতে সজিব হোসেন ফজা ও সোহেলকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকেও উদ্ধার করা হয় ২টি ধারালো হাসুয়া ও একটি ডিজেলচালিত করাত। একই সঙ্গে উদ্ধার করা হয় লুণ্ঠিত ২৫ হাজার ৩৪২ নগদ টাকা।

পুলিশ সুপার আরও জানান, এর মধ্যে সজিব হোসেন ফজার বিরুদ্ধে চুয়াডাঙ্গা ও পার্শ্ববর্তী বিভিন্ন থানায় অন্তত ১০টি মামলা রয়েছে। এছাড়া ওই রাতে ডাকাতির প্রস্তুতিকালে আরও ৩ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।