ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুন ১২, ২০২৩
রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আব্দুল করিম (৪৫) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১১ জুন)দিবাগত রাত ২টার দিকে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আতসআলী বাজারে এ ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল করিম একই ইউনিয়নের সোনাকান্দি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

নিলক্ষ্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার সিদ্দিক জানান, করিম ও আসাদ নামে দুইজন নৈশপ্রহরী আতসআলী বাজার পাহারা দিতেন। প্রতিদিনের মতো গতকাল রাতেও তারা বাজারের দুই মাথায় দুজনে পাহারায় বসেছিলেন। আসাদ পাহারা দেওয়ার সময় করিমের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। পরে তিনি করিম সেখানে পাহারা দিচ্ছিলেন সেই স্থানে যান। সেখানে গিয়ে তিনি করিমকে রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে পরে থাকতে দেখে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা এসে দেখে করিম মারা গেছেন। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।  

নিলক্ষ্যা ইউনিয়নের বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) সালাম বলেন, রাত ১টা থেকে ৩টার মধ্যে কোনো এক সময় কে বা কারা বাজারের নৈশপ্রহরী আব্দুল করিমকে হত্যা করে মাটিতে ফেলে রেখে যায়। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠাই। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ১২, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।