ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম খুন: ঈশ্বরদী প্রেসক্লাবের নিন্দা, বিচার দাবি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
সাংবাদিক নাদিম খুন: ঈশ্বরদী প্রেসক্লাবের নিন্দা, বিচার দাবি

পাবনা (ঈশ্বরদী): দুর্বৃত্তদের হামলায় বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে তীব্র নিন্দা, প্রতিবাদ ও বিচারের দাবি জানিয়েছেন ঈশ্বরদী প্রেসক্লাবসহ উপজেলায় কর্মরত সব সাংবাদিক।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত ৮টায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেনসহ কার্যনির্বাহী কমিটির সব সদস্যরা।

একই সঙ্গে ঈশ্বরদী উপজেলার রাজনৈতিক সামাজিক ফোরামের নেতাদের পক্ষ থেকেও নাদিম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

পাশাপাশি বিবৃতি দিয়েছেন সংগঠনটির সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও  সাধারণ সম্পাদক আব্দুল বাতেন।

বিবৃতিতে ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরণ বলেন, গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করতে হবে। একই সঙ্গে অবিলম্বে তাদের আইনের আওতায় নেওয়ার দাবি জানাই। পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এছাড়া ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মান্নান টিপু, কে এম আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সেলিম সরদার, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, কোষাধ্যক্ষ শেখ মহসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক শেখ মেহেদি হাসান, ক্রীড়া সম্পাদক ওয়াহিদ আলী সিন্টু, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকু কার্যনির্বাহী সদস্য, বীর-মুক্তিযোদ্ধা আ ত ম শহীদুজ্জামান নাসিম, নির্বাহী সদস্য ওয়াহিদুজ্জামান টিপুসহ অন্যান্য সাংবাদিকরা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, সাংবাদিক নাদিম জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের আবদুল করিমের ছেলে।

গতকাল বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় এলে অস্ত্রধারী ১০-১২ জন দুর্বৃত্ত নাদিমকে চলন্ত মোটরসাইকেল থেকে ফেলে পিটিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এরপর দিনগত রাত ১২টার দিকে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ