ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাদিম হত্যার প্রতিবাদে শাহরাস্তিতে সাংবাদিকদের সমাবেশ

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
নাদিম হত্যার প্রতিবাদে শাহরাস্তিতে সাংবাদিকদের সমাবেশ

চাঁদপুর (শাহরাস্তি): বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর ডিস্ট্রিক করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সাংবাদিকরা।

শনিবার (১৭ জুন) বেলা ১২টার দিকে উপজেলার প্রশাসনিক ভবনের বাইরের সদর গেটে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধন ও সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. হুমায়ুন কবির ভুঁইয়া।

এতে সভাপতিত্ব করেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি ও ৭১ টিভির প্রতিনিধি মো. মঈনুল ইসলাম কাজল।

শাহরাস্তি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক স্বপন কর্মকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ, সদস্য মীর হেলাল, সজল পাল, ফয়েজ আহমেদ, কামরুজ্জামান সেন্টু, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি জামাল হোসেন, শাহরাস্তি সাংবাদিক ঐক্য পরিষদের সহ-সভাপতি মো. হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পাটোয়ারী, দৈনিক জনপদ বার্তার সম্পাদক, বাংলাদেশ সমাচারের শাহরাস্তি প্রতিনিধি ও শাহরাস্তি সাংবাদিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. রাফিউ হাসান হামজা, চাঁদপুর দিগন্তের উপজেলা প্রতিনিধি শাহ আলম ভূঁইয়াসহ অন্যান্য সাংবাদিকরা।  

নাদিম হত্যার প্ল্যানমেকার ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পঞ্চগড় থেকে গ্রেপ্তার করায় আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানানো হয় সমাবেশে।  

সব আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারে দাবি জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, নাদিম হত্যাকাণ্ডে জড়িত সবাইকে গ্রেপ্তার করে কাঠগড়ায় দাঁড় করাতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।  

অবিলম্বে রাষ্ট্র কর্তৃক সাংবাদিক সুরক্ষা আইন-প্রণয়নের দাবি তোলেন বক্তারা। সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন না করা পর্যন্ত উপজেলায় কর্মরত সাংবাদিকদের আন্দোলন চলবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।