ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: দ্রুত বিচারের দাবিতে নবাবগঞ্জে মানববন্ধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: দ্রুত বিচারের দাবিতে নবাবগঞ্জে মানববন্ধন

নবাবগঞ্জ (ঢাকা): বাংলানিউজেরটুয়েন্টিফোর.কমের জামালপুর ড্রিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে ঢাকা বান্দুরা সড়কে নবাবগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, নাদিম হত্যাকারীদের দ্রুত বিচার টাইবুনালে বিচার করে ফাঁসি কার্যকর করার দাবি জানান। সন্ত্রাসীরা হুমকি আর হত্যা করে সাংবাদিকদের কলাম রুদ্ধ করতে পারবে না। বিচার কার্য সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বিভিন্ন কর্মসূচি দেওয়ার প্রদক্ষেপ নেওয়া হতে পারে বলেও উল্লেখ করা হয়।

সেখানে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি দৈনিক সমকালের নবাবগঞ্জ প্রতিনিধি মো. ইব্রাহীম খলিল, দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, নবাবগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজহারুর হক, নবাগগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের সাংবাদিক জহিরুল ইসলাম, মানবজমিনের প্রতিনিধি খালিদ হোসেন সুমন, একাত্তর টিভির সাংবাদিক ফারুক আহমেদ, দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি শামীম হোসেন সামন ও বিডিনিউজ টোয়েন্টিফোর.কমের প্রতিনিধি আসাদুজ্জামান সুমন।

এছাড়া মানববন্ধনে অংশগ্রহণ করেন, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সাহিদুল হক খান ডাবলু, চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক শামীম আরমান, দৈনিক সমাচারের প্রতিনিধি শেখ জসিম, দৈনিক ইত্তফাকের প্রতিনিধি শাহিনুর রহমান, দৈনিক সময়ের আলোর প্রতিনিধি বিপ্লব ঘোষ, দৈনিক দেশ রূপান্তরের কাজী সোহেল, দৈনিক আজকের পত্রিকা শেখ উল্লাস, দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি শামিম হোসেন, বাংলা টিভির প্রতিনিধি আব্দুর রব বাবু, সাপ্তাহিক একুশের কণ্ঠের প্রতিনিধি আবুল হাসেম, দৈনিক আমাদের কণ্ঠের প্রতিনিধি শেখ লিটন আহমেদ রানা, সৃষ্টি টেলিভিশনের প্রতিনিধি শামিম হোসেন, সাংবাদিক ফজলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।