ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
তেজগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের দক্ষিণ বেগুনবাড়ি এলাকায় রাজউকের কোয়ার্টারে কাজল ইসলাম (৪৩) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত কাজল ইস্কাটনের সাওল হার্ট সেন্টারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে কর্মরত ছিলেন।

সোমবার দিবাগত রাত সোয়া ২টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ হলি ফ্যামিলি হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মঙ্গলবার (২৭ জুন) এ তথ্য নিশ্চিত করে তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) হোসেন মো. গোলাম মোস্তফা জানান, স্বামী আহসান পারভেজের সঙ্গে দক্ষিণ বেগুনবাড়ির রাজউকের কোয়ার্টারের সপ্তম তলায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন ওই নারী। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। তার বর্তমান স্বামী আহসান পারভেজ বাইং হাউজে চাকরি করেন।

পরিবারের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা জানান, কাজলের আগের সংসারে দুই ছেলে-মেয়ে এবং নাতি-নাতনিও রয়েছে। প্রথম স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেলে ২০১৯ সালের শেষে আহসানকে বিয়ে করেন তিনি। আহসানেরও স্ত্রী ও সন্তান রয়েছে। আহসানকে তার প্রথম স্ত্রী এবং সন্তানদের সঙ্গে যোগাযোগ রাখতে দিতেন না কাজল। এসব নিয়ে সম্প্রতি তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। সার্বক্ষণিক কলহ লেগেই ছিল। সোমবার রাতেও তাদের ঝগড়া হয়।

এক পর্যায়ে রাগ করে আহসান বাসা থেকে বের হয়ে গেলে রাত সাড়ে ১১টার দিকে রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন কাজল। পরবর্তীতে পরিবারের লোকজনই টের পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হলি ফ্যামিলি হাসপাতাল নিয়ে যান। সেখানে রাত সাড়ে ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কাজলের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় বলে জানান তার জামাতা কামরান হোসেন।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।