ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএসএফের গুলিতে বাংলাদেশি রাখাল আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
বিএসএফের গুলিতে বাংলাদেশি রাখাল আহত

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি গরুর রাখাল আলমগীর হোসেন (৩৫) আহত হয়েছেন।

বুধবার (২৮ জুন) ভোরে পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ী ইউনিয়ন সীমান্তের ৮০৫ নম্বর প্রধান পিলারের ১১ নম্বর উপপিলার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রাখাল আলমগীর হোসেন উপজেলার জগতবেড় ইউনিয়নের কাশিরডাঙ্গা ধারাকান্ত গ্রামের আইয়ুব আলী ওরফে জসমুদ্দিনের ছেলে।

সীমান্ত সূত্র জানায়, কুচলিবাড়ী সীমান্ত হয়ে ভারত বাংলাদেশের ৮-১০ জনের একটি দল ভারতীয় গরু আনা নেওয়ার চেষ্টা করে। এ সময় বিএসএফ রাণীনগর ৪০ ব্যাটালিয়নের বিষমা ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে বাংলাদেশি রাখাল আলমগীরের পায়ে গুলি লাগে। পরে তার সহযোগীরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুরের একটি হাসপাতালে গোপনে ভর্তি করে।

জগতবেড় ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মানিক হোসেন বলেন, শুনেছি সীমান্ত দিয়ে গরু আনতে গিয়ে আলমগীরের পায়ে গুলি লেগে আহত হয়েছে। বর্তমানে রংপুরে চিকিৎসাধীন রয়েছেন। অভিভাবক বা তাদের কাউকেই পাওয়া যাচ্ছে না।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রংপুর-৫১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এফ এম আজমল হোসেন খান ও কলসিরমুখ বিজিবি ক্যাম্পের দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে মোবাইলে ক্ষুদে বার্তা দিয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।