ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃষ্টির বিড়ম্বনায়ও ফাঁকা মহাসড়কে স্বস্তির ঈদ যাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
বৃষ্টির বিড়ম্বনায়ও ফাঁকা মহাসড়কে স্বস্তির ঈদ যাত্রা

নারায়ণগঞ্জ: ঈদ এলেই নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের কপালে দুশ্চিন্তার ভাঁজ এনে দিতো নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। যানজট তাদের পিছু ছাড়তোই না।

সেই ঈদযাত্রাই এবার হচ্ছে নির্বিঘ্নে।

বুধবার (২৮ জুন) ঈদের আগের দিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একেবারে যানজট দেখা যায়নি। মহাসড়ক ছিল একেবারেই ফাঁকা। ঈদের আগের দিন সকাল থেকে টানা বৃষ্টি থাকায় কিছুটা বিড়ম্বনায় পড়তে হলেও স্বস্তির এ যাত্রায় ছিল না যাত্রী কিংবা চালক কারোই আক্ষেপ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রাম যাওয়া যাত্রী নজরুল ইসলাম জানান, এবার কোনো যানজট পাইনি। মহাসড়কও ফাঁকা। বৃষ্টিতে কিছুটা ভিজতে হয়েছে, তবে সব মিলিয়ে ঈদ যাত্রা উপভোগ করছি। বাড়ি ফিরছি সবার, সঙ্গে ঈদ করবো।

কাঁচপুর হাইওয়ে পুলিশের টিআই মো. ইব্রাহিম জানান, মানুষের ঈদযাত্রা ভোগান্তিবিহীন ও স্বস্তিদায়ক করতে হাইওয়ে পুলিশ সার্বক্ষণিক দায়িত্ব পালন করছে৷ ঈদ উপলক্ষে মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ দেখা যায়নি। মহাসড়কে দুর্ঘটনা রোধ করতে ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।