ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষকে গুলি: মৎস্যজীবী লীগ নেতাসহ গ্রেপ্তার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
প্রতিপক্ষকে গুলি: মৎস্যজীবী লীগ নেতাসহ গ্রেপ্তার ৫

নরসিংদী: নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষের ওপর গুলি চালানোর অভিযোগ উঠেছে সেলিম ভূঞা নামে এক মৎস্যজীবী লীগ নেতার বিরুদ্ধে।

শনিবার (১ জুলাই) দুপুর ৩টার দিকে শিবপুর পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

এ সময় দাড়াঁলো অস্ত্রের আঘাতে অপি নামে একজন আহত হয়েছেন।  

এ ঘটনায় পিস্তলসহ সেলিমের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে টনক নড়ে পুলিশের। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সেলিমসহ ঘটনায় জড়িত ৫ জনকে আটক করেছে।

আটক অন্যরা হলেন- আরিফ, কাউসার, হাসান ও অপু।

পুলিশ জানায়, শিবপুর বাসস্ট্যান্ডের পাশের একটি জমি নিয়ে মৎস্যজীবী লীগ নেতা সেলিম ও ছাত্রদল নেতা অপির পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবারে বিরোধপূর্ণ জমিতে গাছ লাগানোকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের বেঁধে যায়। এক পর্যায়ে সেলিম প্রতিপক্ষের ওপর অস্ত্র দিয়ে গুলি চালায়। এ সময় কেউ গুলিবিদ্ধ না হলেও রামদায়ের আঘাতে অপি আহত হয়। পরে তাকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায়  এলাকায়  উত্তেজনা বিরাজ করছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, সংঘর্ষের ঘটনায় দাড়াঁলো অস্ত্রের পাশাপাশি আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছে। এই ঘটনায় অস্ত্রসহ ৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।