ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

খালে গোসল করতে নেমে মাদরাসাছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
খালে গোসল করতে নেমে মাদরাসাছাত্র নিখোঁজ

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে খালে গোসল করতে নেমে শিক্ষকের সামনেই  মো. ওবায়দুল্লাহ (১৫) নামের এক মাদরাসাছাত্র নিখোঁজ হয়েছে।  

বুধবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সদরের গারতা খালে নেমে ওই ছাত্র নিখোঁজ হয়।

 

নিখোঁজ মাদরাসাছাত্র ওবায়দুল্লাহ উপজেলার সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামের মাওলানা জাকির হোসেনের ছেলে এবং উপজেলার সদরের গারতা এহইয়ায়ে উলূমূদ্দিন কওমি মাদরাসার হেফজ বিভাগের ছাত্র। তার বাবা একই মাদরাসার শিক্ষক।

ওই মাদরাসার মোহতামিম আ. মান্নান বলেন, বুধবার সকালে শিক্ষার্থীরা তাদের পাঠ সেরে ঘুমায়। বেলা সাড়ে ১১টার দিকে ঘুম থেকে উঠে ১৪-১৫ জন মিলে স্থানীয় গারতা খালের স্টিল ব্রিজ সংলগ্ন স্থানে গোসল করতে যায়। এ সময় শিক্ষক  হাফেজ কামরুল ইসলাম খালের পাড়ে দাঁড়িয়ে ছিলেন এবং ছোট ভাই সেফাত উল্লাহ তার সঙ্গে গোসলে নামে। হঠাৎ খালের ভাটার পানির সঙ্গে ওই ছাত্রটি নিখোঁজ হয়। বিষয়টি আমাকে জানালে ফায়ার সার্ভিসে খবর দিই।  

উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. মাকসুদুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের নিয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু চেষ্টা করে উদ্ধারে সক্ষম না হলে বরিশাল ফায়ার সার্ভিসে খবর দিই। সেখান থেকে আসা কর্মীদের সহায়তায় উদ্ধারে চেষ্টা চলছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া হোসেন জাকির জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মাধ্যমে উদ্ধার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।