ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শ্রমিকনেতা শহিদুল হত্যা মামলার আসামি কক্সবাজারে গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
শ্রমিকনেতা শহিদুল হত্যা মামলার আসামি কক্সবাজারে গ্রেপ্তার

কক্সবাজার: গাজীপুরের টঙ্গীতে শ্রমিক নেতা শহিদুল ইসলাম হত্যা মামলার ২ নম্বর আসামি আকাশ আহমেদ বাবুলকে (৪৩) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (১৪ জুলাই) সকালে এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন র‍্যাব-১৫ কক্সবাজারের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

গ্রেপ্তার আকাশ আহমেদ বাবুল টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বটটেকি এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৫ জুন বাংলাদেশ গার্মেন্টস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল শ্রমিক ফেডারেশনের গাজীপুর জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম বকেয়া বেতন আদায়ের জন্য আন্দোলনরত শ্রমিকদের পাশে থেকে টঙ্গী পশ্চিম থানার সাতাইশে প্রিন্স জ্যাকার্ড সোয়েটার লিমিটেড কারখানায় যান। কারখানা থেকে বেরিয়ে কিছু দুর যাওয়ার পর তার ওপর হামলা হয়। ওই হামলায় নিহত হন তিনি। পরে এ ব্যাপারে মামলা হলে র‍্যাব ছায়া তদন্ত শুরু করে।

মেজর সাদিকুল বলেন, বৃহস্পতিবার (১৩ জুলাই) দিনগত রাতে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে কক্সবাজার হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে শ্রমিক নেতা শহিদুল হত্যাকাণ্ডের মামলার এজাহার নামীয় ২ নম্বর আসামি বাবুলকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এসবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।