ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপি কার্যালয়ের সামনে বিপুল পুলিশ, জলকামান-রায়ট কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
বিএনপি কার্যালয়ের সামনে বিপুল পুলিশ, জলকামান-রায়ট কার নয়াপল্টনে পুলিশের অবস্থান

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের তিন পাশে দেড় শতাধিক পুলিশ সদস্য অবস্থান করছেন। সেই সঙ্গে জলকামান ও রায়ট কারও মোতায়েন রয়েছে সেখানে।

বুধবার (২৬ জুলাই) সন্ধ্যার দিকে এ চিত্র দেখা গেছে। সরেজমিনে দেখা যায়, বিএনপির কার্যালয়ের দক্ষিণ পাশে পল্টন জামে মসজিদের সামনে পুলিশের একটি দল অবস্থান করছে। সেখানে একটি জলকামান রয়েছে।

কার্যালয়ের উত্তর পাশে পুলিশের আরেকটি দল রয়েছে। সেখানে একটি জলকামান ও একটি রায়ট কার রয়েছে। কার্যালয়ের উল্টো দিকে রাস্তায় পুলিশ সদস্যদের আরেকটি দল অবস্থান করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে ও বাইরে ফাঁকা দেখা গেছে। তবে, বিকেলে কার্যালয়ের সামনে নেতা–কর্মীরা জড়ো হচ্ছিলেন। এ ছাড়া দলের কার্যালয়ের আশপাশের দোকানপাটগুলো বন্ধ থাকতে দেখা গেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন বলেন, যেহেতু বিএনপিকে নয়াপল্টনে মহাসমাবেশের অনুমতি দেওয়া হয়নি, তাই নিরাপত্তা জোরদার করা হয়েছে, যাতে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয়।

বিএনপি কোথায় সমাবেশ করবে, সে বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত জানায়নি। তবে, রাতে এ বিষয়ে দলের গুলশান কার্যালয়ে এ সংক্রান্ত সংবাদ সম্মেলন হতে পারে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এমকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।