ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশু ডেঙ্গু রোগী ভর্তি নিয়ে হট্টগোল, বাবা পুলিশ হেফাজতে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
শিশু ডেঙ্গু রোগী ভর্তি নিয়ে হট্টগোল, বাবা পুলিশ হেফাজতে

ঢাকা: সাত বছরের শিশুর প্লাটিলেট ৩৯ হাজার। ডেঙ্গুতে আক্রান্ত ওই শিশুকে নিয়ে তার বাবা হাবিবুর রহমান চিকিৎসা করাতে নিয়ে যান মুগদা হাসপাতালে।

এখানে সন্তানকে ভর্তি করানোকে কেন্দ্র করে দায়িত্বে থাকা চিকিৎসকের সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। অবশেষে পুলিশের হস্তক্ষেপে অভিযোগের পরিপ্রেক্ষিতে আটক করা হয় ওই শিশুর বাবাকে।

বুধবার (২৬ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ।

বুধবার সকাল ৬টার দিকে ওই শিশুকে তার বাবা মুগদা হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যান। সেখানে দায়িত্বে থাকা চিকিৎসকের সঙ্গে শিশুটির বাবার কথা কাটাকাটির একপর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। হাসপাতালে সিট খালি নেই অন্য কোথাও ভর্তি করা হোক, এসব কথা নিয়ে শিশুটির বাবার সঙ্গে চিকিৎসকের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে শিশুর বাবাকে থানায় নিয়ে আসে। ডেঙ্গু আক্রান্ত শিশুটি মুগদা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে তার মায়ের সঙ্গে বাসায় ফিরে গেছে।

এ ব্যাপারে মীমাংসার চেষ্টা করা হচ্ছে তবে চিকিৎসক অভিযোগ দিয়েছেন তাকে শারীরিকভাবে আঘাতের পাশাপাশি হাসপাতাল ভাঙচুরের করা হয়েছে। শিশুটির বাবা একটি হাসপাতালের স্টাফ।

এদিকে জানা যায়, তাদের বাসা মানিকনগর এলাকায়। কয়েক দিন আগে তাদের মেয়ে আদিবার ডেঙ্গু ধরা পড়ে। হাসপাতালে শয্যা না পাওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু অবস্থা খারাপ হলে বুধবার সকালে তার বাবা হাবিবুর রহমান তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

বাংলাদেশ: ২০১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।