ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোসলের সাবান নিয়ে বিতণ্ডা, কাঠের চেলার আঘাতে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
গোসলের সাবান নিয়ে বিতণ্ডা, কাঠের চেলার আঘাতে বৃদ্ধের মৃত্যু অভিযুক্ত বৃদ্ধ আ. মান্নান মুন্সিকে আটক করে নিয়ে যাওয়া হচ্ছে।

ফরিদপুর: ফরিদপুরে গোসল করতে যাওয়ার সময় সাবান নিয়ে কথা কাটাকাটির জেরে এক বৃদ্ধের কাঠের চেলার আঘাতে আ. জলিল মোল্যা (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নিহত জলিল মোল্যা জেলার মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের তারাপুর গ্রামের মৃত হামিদ মোল্যার ছেলে।

বুধবার (২৬ জুলাই) দুপুর ১টার দিকে ফরিদপুর শহরের বদরপুর মারকাজ মসজিদের বারান্দায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আ. মান্নান মুন্সি (৭৫) নামের ওই বৃদ্ধকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ। আটক মান্নান মুন্সি জেলা সদরের ডোমরাকান্দি এলাকার মৃত ছাদেক আলী মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জোহরের নামাজ আদায়ের আগে গোসল করতে যাওয়ার সময় শহরের বদরপুর তাবলিগই মারকাজ মসজিদের উত্তর পাশের বারান্দায় আ. মান্নান মুন্সির সঙ্গে জলিল মোল্যার গোসলের সাবান নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মসজিদের উত্তর পাশের বারান্দায় থাকা কাঠের চেলা দিয়ে জলিল মোল্যার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেন মান্নান মুন্সি। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় জলিল মোল্যার।  

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

বৃদ্ধ নিহতের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আ. জব্বার বাংলানিউজকে বলেন, মরদেহের পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩,
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।