ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শৈলকুপায় স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
শৈলকুপায় স্বামীর হাতে স্ত্রী খুন

ঝিনাইদহ: ঝিনাইদহ শৈলকূপা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে নাজমা খাতুন (৩৮) নামের এক গৃহবধূকে গলা কেটে খুন করেছে স্বামী রইচ উদ্দীন।

রোববার (৩০ জুলাই) দিনগত রাত ১২টার দিকে উপজেলার পদমদী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে স্বামী রইচ উদ্দীন পলাতক রয়েছে।

নিহত নাজমা খাতুন একই গ্রামের ইজহার শেখের মেয়ে। ঘাতক স্বামী তারেক হোসেন ওরফে রইচ উদ্দনী একই উপজেলার চর ত্রিবেণী গ্রামের বাসিন্দা।

নিহতের ছোট ভাইয়ের স্ত্রী চম্পা খাতুন জানান, প্রতিদিনের মতো রাতে খাওয়া-দাওয়া শেষ করে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। হঠাৎ চেঁচামেচিতে আমাদের ঘুম ভেঙ্গে যায়। পরে উঠে দেখি আমার ননদ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ আসে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, নাজমা খাতুন নামের এক গৃহবধূ খুন হয়েছে। এমন খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার স্বামী তাকে হত্যা করতে পারে। স্বামী রইচ উদ্দীনকে গ্রেপ্তার করতে পুলিশ কাছ করছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।