ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজিব, সম্পাদক আসাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজিব, সম্পাদক আসাদ

রাজবাড়ী: ১১ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে জাকারিয়া মাসুদ রাজিব ও সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান চৌধুরী আসাদকে নির্বাচিত করা হয়েছে।

সোমবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুল রহমান বাবু স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী ৩ বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেওয়া হলো। এতে সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরীকে নির্বাচিত করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার জন্য তাদের নির্দেশ দেওয়া হয়েছে।

রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব-নির্বাচিত সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব বলেন, রাজবাড়ীর স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করতে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

এর আগে দীর্ঘ ১১ বছর পর গত ২১ জুলাই রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে ছয়জন ও সাধারণ সম্পাদক পদে সাতজনের নাম আসে। পরে সমঝোতার ভিত্তিতে কমিটি না হওয়ায় কেন্দ্রীয় নেতারা ঢাকায় গিয়ে ১০ দিন পর এই নতুন কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।