ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুগদায় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
মুগদায় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার 

ঢাকা: সিরাজগঞ্জের চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি মো. মোজাম্মেল হককে (৪০) রাজধানীর মুগদা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।  

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে মুগদা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‍্যাব-৩ এর একটি দল অভিযানে সিরাজগঞ্জ জেলার সদর এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি মোজাম্মেলকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামি ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের ফলে ভিকটিম একপর্যায়ে গর্ভবতী হয়ে পড়ে। পরবর্তীতে ভিকটিম আসামিকে বিয়ে করতে চাপ দেন। কিন্তু আসামি ভিকটিমকে বিভিন্ন প্রতিশ্রুতি দিতে থাকে। একপর্যায়ে ভিকটিমের গর্ভবতীর ৮ মাস অতিবাহিত হয়ে যায়।  

পরে গত ২১ জুলাই আসামি ভিকটিমকে সিজারের মাধ্যমে গর্ভপাত করায়। সিজারের পর আসামি মোজাম্মেল চালাকি করে সেই নবজাতক বাচ্চাকে অজ্ঞাতনামা এক ব্যক্তির নিকট ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়। পরবর্তীতে ভিকটিম সুস্থ হয়ে বাড়িতে গেলে আসামি মোজাম্মেল তাকে তার বাড়িতে উঠতে দেয়না। পরে ভিকটিম গত ৩০ জুলাই সিরাজগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন।

মামলার পর থেকে আসামি রাজধানীর বিভিন্ন এলাকায় পলাতক জীবন যাপন করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন।  

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এমএমআই/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।