ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত আইজিপি পরিচয়ে প্রতারণা, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
অতিরিক্ত আইজিপি পরিচয়ে প্রতারণা, যুবক আটক অতিরিক্ত আইজিপি পরিচয়দানকারী প্রতারক মাহফুজুর রহমান জয়

মেহেরপুর: পুলিশের অতিরিক্ত আইজিপির পোশাক পরে ছবি ফেসবুক প্রোফাইলে দিয়ে প্রতারণার অভিযোগে মাহফুজুর রহমান জয় (২৪) নামে এক প্রতারককে আটক করেছে মুজিব নগর থানা পুলিশ।

মাহফুজুর রহমান জয় মুজিবনগর উপজেলার মোনাখালি গ্রামেরসাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ডাবলুর ছেলে।

রোববার (১৩ আগস্ট) রাতে মোনাখালি বাজারের ঈদগাহ মাঠে অভিযান চালিয়ে মাহফুজুর রহমান জয়কে আটক করে পুলিশ।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মেহেদী রাসেল বলেন, মাহফুজুর রহমান জয় নিজেকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষ ও প্রশাসনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতারণা করে আসছিলেন।

ওসি মেহেদী রাসেল আরও বলেন, মাহফুজুর রহমান জয়ের  ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে তার মোবাইলের গ্যালারিতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার পোশাক ও র‌্যাংক ব্যাজ পরা বিভিন্ন ছবি পাওয়া গেছে।

এছাড়া তার ফেসবুক অ্যাপে মো. মাহফুজুর রহমান (জয়) নামে আইডি লগইন করা প্রোফাইলে পুলিশের অতিরিক্ত আইজিপির পোশাক পরা ছবি পাওয়া যায়। তার ফেসবুক আইডিতে পুলিশ পরিচয়ে বিভিন্ন পোস্ট পাওয়া যায়। তিনি নিজেকে বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিতেন।

এ ঘটনায় মুজিবনগর থানার এসআই উত্তম কুমার বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। আটকের বিরুদ্ধে আগেই অনলাইন জুয়ার অভিযোগে মামলা রয়েছে। সোমবার (১৪ আগস্ট) তাকে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।