ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে স্বামীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে স্বামীর মৃত্যু

জয়পুরহাট: অসুস্থ স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে সৌমিক পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. হাফিজুল সরদার (৪৫) নামে ব্যাটারিচালিত অটোভ্যানের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে আরিফা (১৪) ও ভাগিনা মো. রাব্বী (১১) গুরুতর আহত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে জয়পুরহাট-হিলি সড়কের শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে ঘাতক বাসটি জব্দসহ চালক লিটন হোসেনকে আটক করা হয়েছে।

নিহত হাফিজুল পাঁচবিবি উপজেলার হরেন্দা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও নিহত ওই ব্যক্তির পরিবার জানান, দুপুরের দিকে হাফিজুল জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে তার অসুস্থ স্ত্রীকে দেখে মেয়ে ও ভাগিনাকে নিয়ে বাড়ির ফিরছিলেন। পথে শিমুলতলী এলাকায় পৌঁছালে হিলি থেকে ছেড়ে আসা পাবনাগামী সৌমিক পরিবহনের একটি বাস তাদের অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোভ্যানের চালক নিহত হন এবং তাতে থাকা অপর দুইজন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মো. গোলাম সারোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad