ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে বাকি চাওয়াকে কেন্দ্র করে কিশোর খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
দক্ষিণখানে বাকি চাওয়াকে কেন্দ্র করে কিশোর খুন

ঢাকা: রাজধানীর দক্ষিণখান গাওয়াইর পেয়ারাবাগ এলাকায় ছুরিকাঘাতে রাফসান হোসেন (১৭) নামে এক কিশোর মারা গেছে। এ ঘটনার পর থেকে পালিয়ে যাওয়া তৌফিক নামে একজনকে খুঁজছে পুলিশ।

বুধবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে রাজধানীর দক্ষিণখান গাওয়াইর পেয়ারাবাগে একটি চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায়  রাফসানকে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। হাসপাতাল থেকে রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

রাফসান লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মো. মোসলেম উদ্দিনের ছেলে। বর্তমানে দক্ষিণখান গাওয়াইর স্কুল রোড এলাকায় পরিবারের সঙ্গে থাকতো সে। পেশায় তেমন কিছুই করতো না সে।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠু মিয়া বাংলানিউজকে জানান, আপাতত যতটুকু প্রাথমিক তদন্ত বেরিয়ে এসেছে বাকিতে সিগারেট চাওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিকেলের দিকে গাওয়াইর পেয়ারাবাগ একটি চা দোকানে সামনে তৌফিক নামে এক যুবক তাকে ছুরিকাঘাত করেন। পরে তৌফিক নিজে আহত রাফসানকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। পরে হাসপাতাল থেকে পালিয়ে যান তৌফিক।

আইনি প্রক্রিয়ার শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।