ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামলীতে মলম-অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
শ্যামলীতে মলম-অজ্ঞান পার্টির ৫ সদস্য গ্রেফতার

ঢাকা: রাজধানীর শ্যামলী এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার তেজগাঁও বিভাগ।
তারা হলেন, মো. হাসান, মো. আজিজুর রহমান, বেচু, মো. হৃদয় ও মো. শামীম হোসেন।

তাদের কাছ থেকে অজ্ঞান করায় ব্যবহৃত ৮০ পিস চেতনানাশক ট্যাবলেট ও চার কৌটা ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ। গতকাল (২৩ আগস্ট) মোহাম্মদপুর থানার শ্যামলী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।  

অভিযানে নেতৃত্ব দেয়া মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন জানান, গোপন সংবাদে ভিত্তিতে  অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা চেতনানাশক ট্যাবলেটগুলো পথচারী, ব্যবসায়ী, যানবাহনের যাত্রীদের চা, পানি ও শরতের সাথে সুকৌশলে মিশিয়ে খাওয়াতো এবং ঝাঁঝালো ক্ষতিকর পদার্থ মিশ্রিত ভ্যাসলিন চোখে লাগিয়ে টাকা পয়সাসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত। তারা রাজধানীর ব্যস্ততম এলাকা যেমন বাস টার্মিনাল, লঞ্চঘাট ও মার্কেটের সামনে এ ধরনের কাজ করতো।

তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


বাংলাদেশ সময়: ১৭২৩ ঘন্টা, আগস্ট ২৪, ২০২৩
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।