ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ৩০০ বস্তা চালসহ গেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ৩০০ বস্তা চালসহ গেপ্তার ৩

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ৩০০ বস্তা চালসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে তাদের নামে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।

আটকরা হলেন- বগুড়া গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের ইউনুস আকন্দ (৫৫), শাজাহানপুর উপজেলার হেলেঞ্চা পাড়ার ট্রাকচালক রোহান হাসান (২২) ও চালকের সহকারী চান্দাই গ্রামের নিরব ইসলাম (২১)।

জানা গেছে, গাবতলী উপজেলার বালিয়াদীঘির ইউনুস আকন্দের বাড়ি থেকে ট্রাকে করে ৩০০ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল নিয়ে যাওয়া হচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে গাবতলীর বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার বাগবাড়ি কদমতলী এলাকায় একটি ট্রাকে থাকা ৩০০ বস্তা চালসহ তিনজনকে আটক করে পুলিশ। এ সময় ট্রাকটি জব্দ করা হয়। ট্রাকে খাদ্যবান্ধব কর্মসূচির প্রতিটি ৩০ কেজি ওজনের ২৭৬টি এবং ৫০ কেজি ওজনের ২৪ বস্তা চাল ছিল।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বাংলানিউজকে জানান, চালগুলো তারা কোথায় নিয়ে যাচ্ছিল তা জানা যায়নি। তবে তাদের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।