ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে মাদকবিরোধী আলোচনা সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
রাজবাড়ীতে মাদকবিরোধী আলোচনা সভা

রাজবাড়ী: রাজবাড়ী জেলা সদরের খানখানাপুরে মাদকবিরোধী আইনশৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ আগষ্ট) বিকেল সাড়ে ৫টায় সদরের খানখানাপুর ৮ নম্বর ওয়ার্ডের চরধোপাখালী এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এলাকাবাসীর আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদৎ হোসেন, খানখানাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে এম ইকবাল হোসেন, জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. সেলিম মুন্সি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আমীর আলী।

সভাটি সঞ্চালনা করেন, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. ফরহাদ হোসেন নান্নু।

বক্তারা ও এলাকাবাসী জোর দাবি করে বলেন, এলাকায় মাদকসেবী ও মাদক কারবারির সংখ্যা দিন দিন বাড়ছে। এতে করে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। এলাকার মাদক কারবারিদের তালিকা করে মাদক নির্মূল করতে সবাইকে সচেতন হতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান বলেন, মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। সবাই মিলে অপরাধ দমনে কাজ করতে হবে। পুলিশ জনগণের বন্ধু।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।