ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অপহৃত তিন বনকর্মীর পরিবার থেকে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
অপহৃত তিন বনকর্মীর পরিবার থেকে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি  অপহৃতরা।

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে অপহৃত তিন বনকর্মীর পরিবার থেকে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে সন্ত্রাসীরা।  

শনিবার (২ সেপ্টেম্বর) সকালে অপহৃতদের পরিবারের কাছে ফোন করে মুক্তিপণ চায় অপহরণকারীরা।

 

শুক্রবার (০১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়নের মোচনী বিটের নেচার পার্ক বনে পাহারা দেওয়ার সময় তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন- হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার আবদুল মালেকের ছেলে মো. শাকের (২০), একই এলাকার বকছু মিয়ার ছেলে আবদুর রহমান (৪২) এবং আবদুস শুক্কুরের ছেলে আবদুর রহিম (৪৬)। তারা তিন জনই বেসরকারি সংস্থা নিসর্গের অধীনে বন পাহারাদার ছিলেন।

হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, অপহৃত বনকর্মীদের পরিবারের কাছ থেকে ৬০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করেছে অপহরণকারীরা। এ ঘটনায় এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।  

বন বিভাগের টেকনাফের রেঞ্জ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবুল কালাম সরকার বলেন, তিন বনকর্মীকে ছেড়ে দিতে প্রত্যেকের পরিবারের কাছে ফোনে ২০ লাখ টাকা করে মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। বিষয়টি  আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে। তাদের উদ্ধারে আমরা এক সঙ্গে কাজ করে যাচ্ছি।

বনকর্মীদের পরিবারের কাছে মুক্তিপণ দাবির বিষয়টি শুনেছেন জানিয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ বলেন, অপহৃত বনকর্মীদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।