ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে হাত-পা বেঁধে দম্পতিকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
চাঁদপুরে হাত-পা বেঁধে দম্পতিকে হত্যা

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পূর্ব বড়কুল ইউনিয়নের বড়কুল উত্তর গ্রামে উত্তম বর্মন (৬০) ও তার স্ত্রী কাজলী রানীকে (৪৫) হাত-পা বেঁধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দিনগত রাতের কোনো এক সময়ে ওই  গ্রামের পাইন্না বাড়ির (কালা শিকদার বাড়ি) দুলাল সাহার ঘরের জানালা কেটে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

নিহত উত্তম বর্মন কুমিল্লার লাকসাম উপজেলার হরমন চন্দ্র বর্মনের ছেলে। তিনি ও তার স্ত্রী ঘটনাস্থল দুলাল সাহার বাড়ি কেয়ার টেকার ছিলেন। উত্তম বর্মন স্থানীয় মাছের আড়তে শ্রমিকের কাজ করতেন এবং তার স্ত্রী কাজলী রানী মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ তথ্য জানিয়ে উত্তম বর্মনের মেয়ে রিনা রানী বর্মন বলেন, তারা দুই বোন। তার বিয়ে হয়েছে মতলবে। সকালে এ ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। তাদের বাড়ি লাকসাম হলেও দীর্ঘদিন তারা হাজীগঞ্জে বসবাস করে আসছিলেন।

স্থানীয় বাসিন্দা সবিতা সাহা জানান, সকালে ফুল তুলতে গিয়ে দেখেন উত্তম বর্মন ও তার স্ত্রী ঘুম থেকে ওঠেননি। ডাকার পর সাড়া শব্দ না পেয়ে ভেতরে যাওয়ার চেষ্টা করেন তিনি। ভেতরে দরজা খোলা দেখে পাশের বাসার লোকজনকে খবর দেন। পরে দেখেন দুইজনের হাত-পা বাঁধা মরদেহ পড়ে আছে।

ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব জানান, এলাকায় চোর-ডাকাতির ঘটনা বেড়েই চলছে। চুরির বা ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড হতে পারে।

এদিকে খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দেবনাথ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)'র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক চৌধুরী, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি তদন্ত নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক দ্বন্দ্বে স্বামী-স্ত্রীকে হত্যা করা হয়েছে। তারা মূলত ভাড়া বাড়িতে থাকতেন। তাদের হাত পা বেঁধে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

হত্যাকাণ্ডে জড়িতদের খুব সহসাই গ্রেপ্তার করা হবে। ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি পিবিআই তদন্ত করছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।