ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

খালি মাঠে গোল দিতে চাই না: কামরুল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
খালি মাঠে গোল দিতে চাই না: কামরুল

ঢাকা: বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের জন্য বিএনপি আন্দোলন করছে। তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না।

২০০৬ সালে আমরা দেখেছি তিন মাসের তত্ত্বাবধায়ক সরকার দুই বছর চলেছে। তাই নির্বাচন হবে, নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা করণীয় তিনি করবেন এবং সেই নির্বাচনে আপনারা অংশগ্রহণ করবেন বলে আশা রাখি। আসলে সম্মানজনক আসন পাবেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপির এখন নরম সুর দেখা যাচ্ছে। বিদেশিরা তাদের সাথে নাই। জনগণ তাদের সাথে নাই। ড. ইউনূসের ওপর তারা ভর করেছে। সেখানে কিছু হবে না।  

বিএনপিকে উদ্দেশ্য করে কামরুল বলেন, আপনারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছেন। আপনাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে বিএনপিকে কানাডার আদালত পাঁচ বার সন্ত্রাসী সংগঠন হিসেবে ঘোষণা দিয়েছে। এখন আবার আপনারা যদি সন্ত্রাসী কর্মকাণ্ড করেন, বাংলাদেশের মানুষ এমন ধোলায় দিবে ফারুল সাহেব পালাবার পথ খুঁজে পাবে না। আমরা পালাবো না, আমরা দেশে থাকবো, নির্বাচন করবো। আসেন নির্বাচনে আসেন, আমরা আপনাদের সাথে নির্বাচনের মাঠে থাকতে চাই। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বাংলাদেশ সময় ১৮১০ সেপ্টেম্বর ০৯, ২০২৩
এনবি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।