ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এডিসি সানজিদা এমন বক্তব্য দিয়ে ঠিক করেননি: ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এডিসি সানজিদা এমন বক্তব্য দিয়ে ঠিক করেননি: ডিএমপি কমিশনার

ঢাকা: অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এডিসি সানজিদা আরফিন নিপা এ ধরনের বক্তব্য দিয়ে ঠিক করেননি বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এডিসি হারুণ প্রসঙ্গে এডিসি সানজিদার দেওয়া বক্তব্য নিয়ে করা এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, এমন বক্তব্য নিয়ে সানজিদা আমার সঙ্গে কোনো কথা বলেননি। কমিশনারের অনুমতি ছাড়া তিনি এ ধরনের বক্তব্য দিতে পারেন না।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে এডিসি হারুন ও শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) মোস্তফা দুইজন ব্যক্তি বিষয়টি অতিরিক্ত করেছেন। এখানে আইনের ব্যত্যয় ঘটেছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির প্রতিবেদন পাওয়ার পর আমরা দেখবো। সেখানে আমাদের অফিসারদের কার কতটুকু দোষ সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এর বাইরেও অন্য কোনো ব্যবস্থা নেওয়ার থাকলে পুলিশ সদর দপ্তর বা স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সেটি নেওয়া হবে।

অভিযুক্ত ও সাময়িক বরখাস্ত হওয়া এডিসি হারুন অর রশীদের দেওয়া বক্তব্যের প্রসঙ্গে ডিএমপি কমিশনার বলেন, হারুণ যে বক্তব্য দিয়েছেন, সেই তথ্য তিনি কোথায় পেয়েছেন তা আমি বলতে পারবো না।

আরও পড়ুস>> আমার স্বামীই হারুন স্যারকে প্রথমে মারধর করেছেন: এডিসি সানজিদা

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।