ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপু বিশ্বাসের নামে অভিযোগ, ‘চিত্রনায়িকা’ কিনা নিশ্চিত নয় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
অপু বিশ্বাসের নামে অভিযোগ, ‘চিত্রনায়িকা’ কিনা নিশ্চিত নয় পুলিশ

ঢাকা: অপু বিশ্বাস নামে এক নারীর বিরুদ্ধে হাতিরঝিল থানায় লিখিত অভিযোগ করেছেন সিমি ইসলাম কলি নামে একজন প্রযোজক। কিন্তু যার বিরুদ্ধে অভিযোগ তিনি ‘চিত্রনায়িকা’ কিনা, পুলিশ সেটি নিশ্চিত নয়।

কেননা, নিজেকে প্রযোজক দাবি করা সিমি তার অভিযোগে অপু বিশ্বাসকে চিত্রনায়িকা বলে উল্লেখ করেননি। এমনকি তার বাবা-মায়ের নাম ও ঠিকানা ‘অজ্ঞাত’ বলে লিখেছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) এ ব্যাপারে কথা হলে হাতিরঝিল থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল বলেন, অভিযুক্ত অপু বিশ্বাস অভিনেত্রী কিনা তা সেটা আমরা নিশ্চিত না। অভিযোগে সেটি উল্লেখও করা হয়নি।

তিনি জানান, অপু বিশ্বাস ছাড়াও লিখিত অভিযোগে জাহিদুল ইসলাম অপু নামে আরেকজনের নাম উল্লেখ করা হয়েছে। অভিযোগে প্রযোজক সিমি দাবি করেছেন, গত ২৯ আগস্ট তার ইউটিউব চ্যানেল হ্যাক করেছেন অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু।

জিডিতে তিনি লিখেছেন- ২০১৬ সালে Hi sk Films int ও SKfilmsint 7712 নামে ইউটিউবে দুটি চ্যানেল খোলেন তিনি। অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু গত ২৯ আগস্ট আনুমানিক সন্ধ্যা ৭টায় তার চ্যানেল হ্যাক করেন। গত ৩১ আগস্ট সকাল ৮টায় অপু বিশ্বাসের সঙ্গে কথা বলিয়ে দেওয়ার আশ্বাস দেন জাহিদুল ইসলাম। পরবর্তীতে তিনি জাহিদুল ইসলামের সঙ্গে মোবাইলে কথা বললে তার কাছে ১ লাখ টাকা দাবি করা হয়। টাকা দিলে তার ইউটিউব চ্যানেল দিয়ে দেওয়া হবে, না দিলে ফেরত দেওয়া হবে না।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে সিমি ইসলাম এই অভিযোগ করেন বলেও জানান এসআই ফয়সাল। সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।