ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

নৌকায় মিলল ১০০ কেজি গাঁজা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
নৌকায় মিলল ১০০ কেজি গাঁজা, আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদীতে ইঞ্জিনচালিত নৌকা তল্লাশি করে ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে।  এ ঘটনায় চার মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের ময়দাগঞ্জ বাজার এলাকার নদীর ঘাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটকরা হলেন- আখাউড়া উত্তর ইউনিয়নের আহমেদাবাদ গ্রামের মৃত নীলমোহন চন্দ্র দাসের ছেলে জহর লাল চন্দ্র দাশ (৫৬), জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশীনগর পশ্চিম পাড়ার মৃত আবদুল আলীর ছেলে সিরাজ মিয়া (৫৫), একই ইউনিয়নের উথারিয়াপাড়ার শাহজাহানের ছেলে মো. তুষার(১৮) এবং কাশীনগর পশ্চিম পাড়ার মৃত মতি মিয়ার ছেলে মো. শহীদ (৫০)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন।  

তিনি বলেন, নদী পথে গাঁজা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি নৌকায় তল্লাশি চালায় পুলিশ। সেই নৌকা থেকে ১০০ কেজি গাঁজাসহ চার মাদকবিক্রেতাকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।