ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারের বিদায়ের ধ্বনি বাজতে শুরু করেছে: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
সরকারের বিদায়ের ধ্বনি বাজতে শুরু করেছে: সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা আব্দুস সালাম বলেছেন, সরকারের বিদায়ের ধ্বনি বাজতে শুরু করেছে। এই ধ্বনি ইতিমধ্যে সচিবালয়, গণভবনে পৌঁছে গেছে।

তাই লুটেরা তাদের লুন্ঠিত অর্থ নিরাপদ রাখতে ব্যস্ত হয়ে পড়েছে।  

বুধবার দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ের সামনে সরকারের পদত্যাগ ও ১ দফা আদায়ের লক্ষ্যে আগামী ২৯ সেপ্টেম্বর নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দলের সমাবেশ সফল করার লক্ষ্যে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।  

এসময় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রুমা আক্তার, সদস্য সচিব শাহিনুর নার্গিস যুগ্ম আহবায়ক হোসনে আরা লিজা, হাসিনা বেগম হাসি, রাজিয়া সুলতানা শিউলীসহ মহানগর ও বিভিন্ন থানার মহিলা দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

এসময় সালাম বলেন, ভাবছেন দেশের টাকা, জনগণের টাকা লুট করে পালাবেন? সুযোগ নেই। দেশের জনগণতো আপনাদের আগেই প্রত্যাখান করেছে, এখন বিদেশিরা এই ভোট চোর এবং দূর্নীতিবাজদের ঠাঁই দিবে না বলে জানিয়ে দিয়েছেন। এখন কই যাবেন? কোথায় পালাবেন? চারিদিকে আপনাদের অন্ধকার। এখনও সময় আছে খালেদা জিয়াকে মুক্তি দেন, ক্ষমতা থেকে বিদায় নিয়ে বন্দী গণতন্ত্রকে মুক্তি দেন। তাহলে হয়ত লুণ্ঠিত অর্থ ফেরত না পেলেও জনতার রোষ থেকে বেঁচে যাবেন।  

আফরোজা আব্বাস তার বক্তব্যে বলেন, এ সরকারের আমলে আজ মা-বোনের কোনো নিরাপত্তা নেই। এরা মানুষকে সম্মান দিতে জানে না। এরা শুধু জানে কিভাবে জনগণের টাকা লুট করা যায়, কিভাবে ভোট চুরি করা যায়। আজ শুধু খালেদা জিয়া নয়, বন্দী আছে গণতন্ত্র, বন্দী আছে দেশের বাকস্বাধীনতা। এ থেকে দেশ ও জনগণকে রক্ষা করতে আমাদের ভাইদের পাশাপাশি মা-বোনদেরও রাজপথে নামতে হবে।

টিএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।