ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর উদ্বোধনী ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
পদ্মা সেতুর উদ্বোধনী ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় কিশোর আটক

রাজবাড়ী: ১০ অক্টোবর পদ্মা রেল সেতু উদ্বোধনের জন্য ঈশ্বরদী থেকে রাজবাড়ী রেলস্টেশনে আসা উদ্বোধনী ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাতুল শেখ (১৩) নামে অভিযুক্ত এক কিশোরকে আটক করেছে জিআরপি রেলওয়ে থানা পুলিশ।

শনিবার (৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক কিশোর রাতুল শেখ পাংশা উপজেলার সত্যজিৎপুর গ্রামের সিরাজ শেখের ছেলে। সে অষ্টম শ্রেণির ছাত্র।

রাজবাড়ী রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমনাথ বসু জানান, আগামী ১০ অক্টোবর প্রধানমন্ত্রী পদ্মা রেল সেতু উদ্বোধন করবেন। রেল সেতুর উদ্বোধনী ট্রেন ঈশ্বরদী থেকে শুক্রবার সকালে আসছিল। পাংশার কালিকাপুর ব্রিজ অতিক্রম করার সময় ওই ট্রেনে দুটি পাথর ছুড়ে মারা হয়। একটি পাথর ট্রেনের নিচে লাগে ও অপরটি ট্রেনের একটি এসি বগির দরজার গ্লাসে লাগলে গ্লাসটি ভেঙে যায়। এসময় জিআরপি পুলিশ, আরএনবি ও রেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে ওই কিশোরকে শনাক্ত করে শুক্রবার সন্ধ্যায় আটক করা হয়। শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।