ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

২ আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা, প্যানেল চেয়ারম্যানকে প্রধান আসামি করে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
২ আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা, প্যানেল চেয়ারম্যানকে প্রধান আসামি করে মামলা প্রধান আসামি প্যানেল চেয়ারম্যান আজম আলী মণ্ডল

রাজবাড়ী: জেলা সদরের মিজানপুর ইউনিয়নের দুই আওয়ামী লীগ নেতা বালু ব্যবসায়ী মো. হান্নান শেখ (৪৫) ও সাগর মণ্ডলকে (৩৫) কুপিয়ে ও হাতুড়িপেটা করে জখমের ঘটনায় জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মণ্ডলকে প্রধান আসামি করে মামলা দায়ের হয়েছে।

গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে আহত হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় অভিযোগ করেন।

অভিযোগটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানায় মামলা হিসেবে রেকর্ড হয়।

হামলায় আহত হান্নান শেখ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের আ. হালিম শেখের ছেলে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আহত সাগর মণ্ডল একই ইউনিয়নের কালিনগর গ্রামের সামসু মোল্লার ছেলে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।  

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,মামলায় জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম আলী মণ্ডলকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় এজাহারভুক্ত ১৪ জনসহ অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে আসামি করা হয়েছে। মামলাটি রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক(এসআই) মো. ফারুক হোসেন তদন্ত করবেন।  

এখন পর্যন্ত মামলায় কোনো আসামি গ্রেপ্তার হয়নি বলে জানান তিনি।  

হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন বলেন, আমি আসামিদের গ্রেপ্তার চাই। আমি মনে করেছিলাম অভিযুক্তরা অনেক প্রভাবশালী। হয়তো থানায় মামলা রেকর্ড হবে না। মামলাটি রেকর্ড হওয়াতে আমি খুশি হয়েছি।

এ বিষয়ে মামলার প্রধান আসামি মো.আজম আলী মণ্ডল দাবি করেছেন, এই ঘটনার সঙ্গে তিনি ও তার পরিবারের কেউই জড়িত নয়। ঘটনার দিন তিনি এলাকায় ছিলেন না। ষড়যন্ত্র করে তাকে প্রতিপক্ষ ফাঁসানোর চেষ্টা করছে।

রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, হান্নানের স্ত্রী শিল্পী খাতুনের অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ব্যবসা-বাণিজ্য ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটেছে। তদন্ত করলে আসল ঘটনা বেরিয়ে আসবে। আসামিদের গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।