ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফ্লাইওভার থেকে পড়ে নারীর মৃত্যু, কারণ খুঁজছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ফ্লাইওভার থেকে পড়ে নারীর মৃত্যু, কারণ খুঁজছে পুলিশ মৌচাক-মালিবাগ ফ্লাইওভার: ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মৌচাক-মালিবাগ ফ্লাইওভার থেকে নিচে পড়ে মারা যাওয়া সাহিদা ইসলাম মীম (২৮) নামে এক নারীর মৃত্যুর ঘটনা উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। পুলিশ বলছে, ওই নারী লাফিয়ে পড়েছেন নাকি তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে, এ বিষয়গুলো নিয়ে পুলিশ কাজ করছে।

সোমবার (৯ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

তিনি জানান, রোববার (৮ অক্টোবর) রাত পৌনে ২টা দিকে তিনি সংবাদ পান মৌচাক-মালিবাগ ফ্লাইওভার রামপুরা দিকে যেতে ফ্লাইওভার থেকে নিচে পড়ে মীম নামে এক নারী মারা গেছেন।

তিনি আরও জানান, তার মৃত্যুর ঘটনা উদঘাটনের জন্য পুলিশ এখনও কাজ করছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, তাকে উপর থেকে ফেলে দেওয়া হয়েছে, না তিনি নিজেই লাফিয়ে পড়ে মারা গেছেন, সেগুলো নিয়েই পুলিশ এখন কাজ করছে। তবে ফ্লাইওভারের ওপরে কোনো সিসি ক্যামেরা নেই।

নিহত নারী হাতিরঝিল থানার পশ্চিম রামপুরার বাগিচার টেকের মৃত শেখ আবু সাঈদ ও আজিমুন ইসলাম নাজমার মেয়ে মীম। বর্তমানে হাতিরঝিল থানার ওমর আলী লেনে থাকতেন।

নিহত নারীর সুরতহাল প্রতিবেদন তৈরি করেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা খানম।

তিনি জানান, মীমের পরিবার থেকে জানা গেছে তিনি নাচ গানের সঙ্গে জড়িত ছিলেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।