ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু স্বজনের আহাজারি

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা শহরের বেনেপাড়া এলাকায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজিম হোসেন (২৭) ও মহসীন আলী (৪০) নামে দুইজনের মৃত্যু হয়েছে।  

সোমবার (১৬ অক্টোবর) সকালে কাজ করার সময় এ ঘটনা ঘটে।

 

তারা হলেন-মহেশপুর উপজেলার আলামপুর গ্রামের গাজী রহমানের ছেলে মহসীন আলী ও কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আজিম হোসেন।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন জানান, ওই সড়কের বেনেপাড়া এলাকায় ব্যবসায়ী সাইফুল্লাহ বাবলুর নির্মাণাধীন ভবনে কাজ করছিলেন নির্মাণ শ্রমিক মহসীন ও ইলেকট্রিশিয়ান আজিম। সেসময় ভবনের একটি রড বিদ্যুতের সার্ভিস লাইনের সঙ্গে লেগে গেলে দুইজনই বিদ্যুতায়িত হন। বিদ্যুতায়িত হয়ে তারা তিন তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে যান। সেখান থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আজীমকে মৃত ঘোষণা করেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মহসীনকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মহসীনও মারা যান।

এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।