ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ছুরিকাঘাতে আহত চিকিৎসক মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
কুমিল্লায় ছুরিকাঘাতে আহত চিকিৎসক মারা গেছেন

কুমিল্লা: কুমিল্লা নগরীর রেসকোর্সে সন্ত্রাসী হামলার শিকার শিশুরোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৬টায় মারা যান।  

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

 

জানা গেছে, গত শনিবার (২১ অক্টোবর) কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় শাপলা টাওয়ারে পরিচালনা কমিটি নিয়ে সংঘর্ষের জেরে ডা. জহির ও তার স্ত্রীকে হিমিকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে আহত ডা. জহিরুলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান তিনি।  

ঘটনার দিন রাতে ডা. জহিরের স্ত্রী ফারহানা আফরিন হিমি বাদী হয়ে পাঁচজনের নামোল্লেখ করে একটি মামলা দায়ের করেন।  

আসামিরা হলেন- সালাউদ্দিন মোর্শেদ ভুঁইয়া ওরফে পাপ্পু ও তার স্ত্রী সুমী, ছেলে আরহাম ও আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ জানান, এ ঘটনায় আটক পাপ্পুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে, চিকিৎসকের ওপর হামলার ঘটনার নিন্দা ও নিহত হওয়ার পর শোক জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিপিএমপিএ কুমিল্লা শাখার সভাপতি ডা. এ কে এম আবদুস সেলিম ও সাধারণ সম্পাদক ডা. তৌফিকুন্নবী খান লিটন, বিএমএ কুমিল্লার সভাপতি আবদুল বাকী আনিছ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, স্বাচিপ কুমিল্লার সভাপতি আবদুল বাকী আনিছ ও সাধারণ সম্পাদক মোরশেদুল আলমসহ অন্যরা।

আরও পড়ুন: কুমিল্লায় চেম্বারে ঢুকে স্ত্রীসহ চিকিৎসককে ছুরিকাঘাত

বাংলাদেশ সময়: ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।