ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ট্রেন দুর্ঘটনা: একই পরিবারের পাঁচজন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
ভৈরবে ট্রেন দুর্ঘটনা: একই পরিবারের পাঁচজন ঢামেকে ছবি: আবাদুজ্জামান শিমুল

ঢাকা: কিশোরগঞ্জের ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় আহত বেশ কয়েকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে একই পরিবারের পাঁচজন রয়েছে।

 

সোমবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেলে একই পরিবারের পাঁচজন চিকিৎসা নিতে আসেন।

আহতরা হলেন- কৃষক জীবন মিয়া তার স্ত্রী খাদিজা ও তাদের তিন সন্তান তন্নিমা (১৫) জিহাদ (১০) ও সোয়াত (৮)। এদের মধ্যে সোয়াত বাদে সবার হাত-পা এক দুই জায়গায় সামান্য ছিলে গেলেও সোয়াতের নাক দিয়ে রক্ত ঝরছে।

কৃষক জীবন মিয়া জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায়। তারা নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় থাকেন। তার স্ত্রী সেখানে স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করেন।

কিশোরগঞ্জ গোচিহাটা রেলস্টেশন থেকে ঢাকাগামী ট্রেনে ওঠেন তারা। তাদের উদ্দেশ্য ছিল নরসিংদী নেমে যাবেন। সেখান থেকে ভুলতা গাউছিয়া যাওয়ার কথা। তাদের বহনকারী ট্রেনটি যখন ভৈরব এলাকায় পৌঁছায় তখন হঠাৎ বিকট আওয়াজ হয়। এরপরই চিৎকার চেঁচামেচি শুনে জীবন মিয়া ট্রেন থেকে তার পরিবারের সদস্যদের বের করে দেখতে পান তার পিছনের দুটি বগি উল্টে পড়ে আছে। তবে তাদের বগিটা সামান্য কাত হয়ে গিয়েছিল।

পরে তারা স্থানীয় হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) মো. আলাউদ্দিন জানান, একই পরিবারের পাঁচজন চিকিৎসা নিতে এসেছে, তবে এদের মধ্যে কেউ গুরুতর নয়। আমরা প্রস্তুত আছি আরও আহতরা আসতে পারে এজন্য।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।