ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শাশুড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
সাটুরিয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী-শাশুড়ি আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার হাজিপুর এলাকায় উজালা আক্তার (৩০) নামে এক গার্মেন্ট কর্মীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে উপজেলার হাজিপুর থেকে উজালা আক্তারের মরদেহটি উদ্ধার করা হয়। উজালা আক্তার হাজিপুর এলাকার শিবলু ভুঁইয়ার স্ত্রী।

জানা যায়, শিবলু ও উজালার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরে তারা ভালোই ছিলেন। উজালা একটি গার্মেন্টসে চাকরি করতেন। বুধবার রাতে চাকরির বেতন এবং বাবার বাড়ির ওয়ারিশ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শিবলু ক্ষিপ্ত হয়ে উজালার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই উজালা মারা যান।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উজালা আক্তারের মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামীর লাঠির আঘাতেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী শিবলু ভুঁইয়া (৩৬)  ও শাশুড়ি আনোয়ারা বেগমকে (৫৫) আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।