ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জ মহাসড়কে বাস না চললেও পণ্যবাহী পরিবহন চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
সিরাজগঞ্জ মহাসড়কে বাস না চললেও পণ্যবাহী পরিবহন চলছে

সিরাজগঞ্জ: বিএনপির ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টার অবরোধে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ অন্যান্য রুটে যাত্রীবাহী বাস চলাচল না করলেও অল্পসংখ্যক পণ্যবাহী পরিবহন, মাইক্রোবাস, প্রাইভেটকার, কাভার্ডভ্যান চলতে দেখা গেছে।

রোববার (৫ নভেম্বর) সকালের দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ জেলার অন্যান্য রুটে পণ্যবাহী পরিবহন, সিএনজিচালিত অটোরিকশা, ইজিবাইক চলাচল করতে দেখা গেছে।

 

তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের সংখ্যা কমতে থাকে। জেলা সদর থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। তবে শহরে তিন চাকার যান চলাচল স্বাভাবিক রয়েছে। সরকারি-বেসরকারি অফিস আদালত ও দোকানপাট খোলা রয়েছে। তবে শহরে লোক সমাগম কম।  

এদিকে জেলা ও উপজেলা শহরে অবরোধবিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, এ রুটে যাত্রীবাহী বাসের পরিমাণ অনেক কম। তবে পণ্যবাহী ট্রাক, পিকআপ, লরি, কাভার্ডভ্যান চলাচল করছে। পুলিশ স্কোয়াড দিয়ে গাড়িগুলো পার করে দিচ্ছে।  

তিনি আরও বলেন, সকাল থেকে মহাসড়কের কোথাও কাউকে পিকেটিং করতে দেখা যায়নি। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে নিরাপত্তার জন্য পুলিশি টহল জোরদার রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।