ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

র‍্যাংক ব্যাজ পরলেন আনসার-ভিডিপির ছয় উপ-মহাপরিচালক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
র‍্যাংক ব্যাজ পরলেন আনসার-ভিডিপির ছয় উপ-মহাপরিচালক

ঢাকা: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ছয়জন কর্মকর্তাকে উপ-মহাপরিচালকের র‍্যাংক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম আমিনুল হক।

মঙ্গলবার (৭ নভেম্বর) বেলা ১১টার দিকে গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে এক অনুষ্ঠানে তাদের র‍্যাংক ব্যাজ পরানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত উপ-মহাপরিচালকরা হলেন- মোহাম্মদ আবদুল আউয়াল (১৮তম ব্যাচ), মো. রফিকুল ইসলাম (১৮তম ব্যাচ), মো. ফখরুল আলম (২১তম ব্যাচ), ড. মো. সাইফুর রহমান (২১তম ব্যাচ), মো. আশরাফুল আলম (২১তম ব্যাচ) ও মো. জিয়াউল হাসান (২১তম ব্যাচ)।

বাহিনীর মহাপরিচালক তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও তাদের সঙ্গে নিয়ে কেক কাটেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (প্রকল্প-প্রশিক্ষণ) মো. জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা ১৮তম ও ২১তম বিসিএস এর মাধ্যমে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করেন। এরপর উপপরিচালক ও পরিচালক হিসেবে পদোন্নতি পেয়ে সন্তোষজনকভাবে কর্মজীবন অতিক্রম করায় এবং পেশাগত দক্ষতার বিবেচনায় গত ৬ নভেম্বর ছয়জন কর্মকর্তাকে পরিচালক পদ থেকে উপ-মহাপরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়।  

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, উপ-মহাপরিচালক, পরিচালক পর্যায়সহ বাহিনীর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।