ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক রমনা বিভাগের জননিরাপত্তা সচেতনতামূলক কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ট্রাফিক রমনা বিভাগের জননিরাপত্তা সচেতনতামূলক কর্মশালা

ঢাকা: ট্রাফিক সচেতনতা বাড়াতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক রমনা বিভাগের উদ্যোগে পরিবহন মালিক-চালক-হেলপার ও স্থানীয় জনগণের জননিরাপত্তা ও সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাজধানীর কলাবাগান থানাধীন পান্থপথ গ্রীন লাইন বাস কাউন্টারে হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমনা ক্রাইম বিভাগের এডিসি শাহেন শাহ, রমনা বিভাগের ট্রাফিকের এডিসি সোহেল রানা, রমনা বিভাগের ট্রাফিকের এসি নব কুমার বিশ্বাস।

কর্মশালায় পরিবহন মালিকরা ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাছে দাবি করেছেন, জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় বাস নামিয়েছেন আগুনে পোড়ালেও তারা বাস রাস্তায় নামাবেন। তবে তাদের একটাই দাবি রাস্তায় যেন ট্রাফিক সার্জেন্ট দিয়ে মামলা ও রেকার করা না হয়।

প্রধান অতিথির বক্তব্যে কর্মশালায় ডিসি জয়নুল আবেদীন বলেন, রমনা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। যারা সড়ক পরিবহন ব্যবস্থাকে বাধার সৃষ্টি করবে আমরা সম্মিলিতভাবে তা মোকাবিলা করবো।

কর্মশালায় আরও উপস্থিত ছিলেন ডিএমপি কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, ট্রাফিকের টিআই জাহাঙ্গীর আলম, মো. আশরাফ, মো. হাবীব ও সার্জেন্ট মো. নাজমুল, মো. আতাউর রহমান, মো. আবির হোসাইন, গোলাম রাব্বানী, মো. সাদ্দাম হোসাইন, মো. তোফিকুল, মীর সবুজ, রোমান হোসেন ও ট্রাফিক রমনা বিভাগের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।