ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ট্রাক পোড়ানোর মামলায় সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
সিরাজগঞ্জে ট্রাক পোড়ানোর মামলায় সাবেক চেয়ারম্যান গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় জেলা বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান এবং জামায়াত নেতা স্থানীয় এক মাদরাসার শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ক্ষতিগ্রস্ত ট্রাকের চালক ফিরাজুল ইসলাম বাদী হয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। পরে ওইদিন রাতেই দুইজনকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- কামারখন্দের ঝাঐল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম এবং জামায়াত নেতা বালুকুল মাদরাসার শিক্ষক আব্দুল করিম মুন্সী।  

শুক্রবার (১০ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু সেতু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে বলেন, এ মামলা বৃহস্পতিবার রাতেই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ঝাঐল ওভার ব্রিজের পূর্ব পাশে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি মুরগির খাদ্যবাহী ট্রাকে ঢিল দিয়ে কাচ ভাঙচুর ও পেট্টোল বোমা মেরে আগুন দিয়ে পালিয়ে যায় অবরোধকারীরা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।