ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াশালে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
ঘোড়াশালে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌর এলাকায় স্ত্রী সুমি আক্তারকে (২২) শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী রুপন আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (২০ নভেম্বর) ভোরে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, শনিবার (১৮ নভেম্বর) রাতে সুমি আক্তারকে হত্যা করা হয়।

গ্রেপ্তার রুপন আহমেদ রুপা ঘোড়াশালের মিয়া পাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। নিহত স্ত্রী সুমি আক্তার একই গ্রামের ফজলুর রহমানের মেয়ে।

জানা গেছে, ঘটনার পর থেকে রুপন পলাতক ছিলেন। সোমবার (২০ নভেম্বর) ভোরে তথ্যপ্রযুক্তির সহায়তায় কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এ ঘটনায় নিহত সুমির বাবা বাদী হয়ে পলাশ থানায় একটি হত্যা মামলা করেছেন।

পুলিশ জানায়, প্রায় সাত বছর আগে মিয়া পাড়া গ্রামের রুপন আহমেদ রুপার সঙ্গে সুমি আক্তারের বিয়ে হয়। দুই বছর আগে সুমি আক্তার সৌদি আরবে পাড়ি জমান। তিনি দেড় মাস আগে ছুটি নিয়ে বাড়িতে এলে তার স্বামীর রুপনের সঙ্গে টাকা পয়সা নিয়ে বিভিন্ন সময় ঝগড়া হতো। গত শনিবার রাতে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ খাটের নিচে রেখে দেন। পরে সকালে তাদের চার বছরের ছেলেকে নিহত সুমির বোনের কাছে রেখে পালিয়ে যায় রুপন। ঘটনার পর পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। পরে সোমবার ভোরে  রুপনকে গ্রেপ্তার করে পুলিশ।  

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, এই হত্যাকাণ্ডের পর দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত রুপন আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩

এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।