ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে ভুয়া এনএসআই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
জামালপুরে ভুয়া এনএসআই আটক

জামালপুর: জামালপুর সদর উপজেলায় আনিছুর রহমান (১৯) নামে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) ভুয়া ফিল্ড অফিসারকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের মিরিকপুর টিংলা টেকি এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

আটক আনিছুর জেলার ইসলামপুর উপজেলার দক্ষিণ দড়িয়াবাদ এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিরিকপুর টিংলা টেকি এলাকার খালপাড় থেকে এক ব্যক্তি শাহজাহান আলীর বাড়িতে আসেন। এ সময় শাহজাহান আলী বাড়িতে ছিলেন না। পরে তার স্ত্রী তাকে খবর দিলে শাহজাহান বাড়িতে এসে ওই লোকের সঙ্গে কথা বলেন। পরে আনিছুর রহমান জাতীয় গোয়েন্দা সংস্থার ফিল্ড অফিসার পরিচয় দেন। এ খবরে ওই বাড়ির সামনে স্থানীয় লোকজন ভিড় জমায়। ঘটনাটি স্থানীয় লোকজনের কাছে সন্দেহ মনে হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহব্বত কবির বলেন, ভুয়া এনএসআইকে আটক করে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।