ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

টাঙ্গাইল: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে নৌকা প্রতীকে ভোট চাইলেন সদর থানা বিএনপির সদস্য দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লাভলু মিয়া।  

তিনি দাইন্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সহসভাপতি মৃত ফারুক আহমেদের ছোট ভাই।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে উপজেলার দাইন্যা ইউনিয়নের ফারুক আহমেদের ১০ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক সভায় বক্তৃতাকালে নৌকা প্রার্থীর পক্ষে ভোট চান লাভলু মিয়া। এসময় উপস্থিত ছিলেন বিগত নির্বাচনে মহাজোটের প্রার্থী পিরজাদা শফিউল্লাহ আল মনির।

শোক সভায় লাভলু মিয়া বলেন, বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেন তাকে এবং তার পরিবারের লোকদেরকে চরমভাবে মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি করছে। তিনি এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। তাই এবার তাকে আর নির্বাচিত হতে দেওয়া হবে না। জেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক সাহেবের নির্দেশে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে।  

তিনি আরও বলেন, টাঙ্গাইলের মানুষ জানে রাজনৈতিকভাবে আমি (লাভলু) একটি দল করি। কিন্তু আজকে উনি (এমপি ছানোয়ার) যেভাবে আমাদের ওপর অত্যাচার নির্যাতন করেছেন, আমার পরিবারের ওপর স্ট্রিম রোলার চালিয়েছে তার প্রতিবাদের ফসল হচ্ছে আগামী ৭ তারিখের নির্বাচন। এই ক্ষেত্রে উনাকে পরাজিত করতে হবে। উনাকে বুঝাতে হবে নির্বাচনে হেরে গেলে তার যন্ত্রণা কী! তাই নৌকা প্রার্থীর পক্ষে ভোট করতে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।