ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে চরাঞ্চলে মিলল চুরি যাওয়া ৮ মোটরসাইকেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
চাঁদপুরে চরাঞ্চলে মিলল চুরি যাওয়া ৮ মোটরসাইকেল

চাঁদপুর: মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর পশ্চিমে এখলাছপুর ইউনিয়নের বোরচর এলাকা থেকে আটটি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ ডিসেম্বর মোটরসাইকেল চুরি যাওয়া চাঁদপুর সদর মডেল থানার একটি মামলার সূত্র ধরে পিবিআই তদন্ত শুরু করে। ওই ঘটনায় ২৩ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার বাপ্পি (২১), হাসান আহাম্মেদ ও মো. রাজিব (২১) নামে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে নারায়ণগঞ্জ ও মতলব উত্তরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। এ সময় তাদের দেওয়া তথ্যমতে উদ্ধার করা হয় পাঁচটি মোটরসাইকেল।

এসপি মোস্তফা কামাল রাশেদ বলেন, চোর চক্রের সদস্য গ্রেপ্তার হওয়ার পর আমরা বেশ কিছু তথ্য পাই। এরপর আজ ২৯ ডিসেম্বর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম মীর একটি বিশেষ দল গঠন করে। ওই দলটি মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের বোরচর দ্বীপ এলাকা থেকে সরাসরি জড়িত চোর চক্র কর্তৃক চোরাইকৃত আটটি মোটরসাইকেল উদ্ধার করে।

তিনি আরও বলেন, চুরিকৃত মোটরসাইকেলগুলো নদীর ঐ পাড়ে বিক্রি করে আসছিল বরে জানান গ্রেপ্তার আসামিরা। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলগুলো উদ্ধার কার্যক্রম চালানো হয়। এ পর্যন্ত ১৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।