ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

থার্টিফার্স্ট নাইটে কেরোসিন মুখে আগুন জ্বালাতে গিয়ে ৩ যুবক দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
থার্টিফার্স্ট নাইটে কেরোসিন মুখে আগুন জ্বালাতে গিয়ে ৩ যুবক দগ্ধ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর মজিবর ঘাট এলাকার একটি বাসার ছাদে থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করতে মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালানোর সময় ৩ কিশোর দগ্ধ হয়েছেন।  

গুরুতর দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেন।

ইংরেজি নববর্ষের রাতে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন - সহোদর রাকিব (১৭) ও রায়হান (১৭) এবং তাদের ভাতিজা রহমতউল্লাহ সিয়াম (১৬)।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা রাকিবের খালাতো ভাই মো. সজিব জানান, মজিবর ঘাট ৫ নম্বর গলিতে থাকেন তারা। সেখানে একটি বাড়ির পাঁচতলার ছাদে তারা থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন করছিলেন। মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালাচ্ছিলেন সিয়াম। তখনই অসাবধানতাবশত তার শরীরে কেরোসিন পড়লে আগুন ধরে যায়। তখন সেই আগুন নেভাতে গিয়ে সেখানে থাকা রাকিব-রাইয়ান কিছুটা দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।  

স্বজনরা জানান, সিয়াম একটি মোটরসাইকেলের ওয়ার্কশপে কাজ করেন। তার বাবার নাম স্বপন। আর রাকিব এবং রায়হান কারখানায় চাকরি করে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, সিয়ামের শরীরের প্রায় পুরোটাই পুড়ে গেছে। তার অবস্থায় আশঙ্কাজনক। বাকি দুজন আশঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।