ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারীদের সমর্থন ছাড়া নৌকার বিজয় সম্ভব না: সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
নারীদের সমর্থন ছাড়া নৌকার বিজয় সম্ভব না: সাকিব

মাগুরা: নারীদের সমর্থন ও অংশগ্রহণ ছাড়া নৌকার বিজয় সম্ভব না বলে মন্তব্য করেছেন মাগুরা-১ আসনের নৌকা মনোনীত প্রার্থী সাকিব আল হাসান।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে শহরের জামরুল তলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নারী সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাকিব আল হাসানের পক্ষে এ নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শবনম জাহান শীলা এমপিসহ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সাকিব আল হাসান তার বক্তব্যে বলেন, নারীদের সমর্থন ছাড়া আমি বিকলাঙ্গ। যে কয়টা সভা সমাবেশ করেছি তার মধ্যে নারী উপস্থিত সব থেকে বেশি লক্ষ্য করেছি। এতে আমি আশা করছি, ৭ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল পর্যন্ত নারী ভোটারদের উপস্থিত সব থেকে বেশি হবে। তাছাড়া আমি বিশ্বাস করি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন।  

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। নারীরাই পারে দেশকে সামনে দিকে এগিয়ে নিতে।  

বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার বলেন, ৭ তারিখে জয়ের পরে ঢাকা সেন্ট্রাল কমিটির নেত্রীবৃন্দের অংশগ্রহণে বড় পরিসরে নোমানী ময়দান মাঠে নারী সমাবেশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।